হাসপাতালে ভর্তি শবনম ফারিয়া, চাইলেন দোয়া

দেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। তবে মাঝে মাঝে বড় পর্দাতেও দেখা মেলে এ অভিনেত্রীর। বর্তমানে ভারতের দিল্লির একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। আজ রবিবার ২৭ নভেম্বর অসুস্থতার যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে সেখানে ভর্তি হয়েছেন শবনম। দীর্ঘদিন ধরেই নাকের সমস্যায় ভুগছিলেন তিনি।

অধিকাংশ সময়েই নিশ্বাস নিতে অনেক কষ্ট হতো ‘দেবী’ খ্যাত এ অভিনেত্রীর। পরে ভারতে ডাক্তার দেখানোর পর তিনি জানতে পারেন নাকের জটিল রোগে আক্রান্ত হয়েছেন এ অভিনেত্রী।

এ বিষয়ে ফারিয়া জানান, প্রায় এক বছর ধরে খেয়াল করছিলাম, শ্বাস নিতে আমার অনেক কষ্ট হচ্ছে। এ জন্য আমি অনেক কার্ডিয়াক স্পেশালিস্ট দেখিয়েছি। কিন্তু ভারতে চিকিৎসক দেখানোর পর নিশ্চিত হলাম, আমার সমস্যাটা আসলে কার্ডিয়াক নয়, নাকে।

তিনি আরও বলেন, আমার নাকে একটা বাঁকা হাড় আছে, আর সেটি দিন দিন আরও বেঁকে যাচ্ছে। চিকিৎসকরা বলেছেন, হাড়টি কেটে ফেললে আমি সুস্থ হয়ে যাব, ইনশাআল্লাহ। অপারেশনটা যেন সুন্দরভাবে সম্পন্ন হয় সবার কাছে সেই দোয়া চেয়েছেন শবনম।

এদিকে অপারেশন শেষে তিনদিন হাসপাতালে থাকতে হবে শবনম ফারিয়াকে। আগামী ৬ ডিসেম্বর মঙ্গলবার পর্যন্ত দিল্লিতেই বড় বোনের বাসায় থাকবেন তিনি। আগামী ৭ ডিসেম্বর বুধবার তিনি ঢাকা ফিরবেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী।